কল্যাণপুরে রাস্তায় পড়ে ছিল যুবকের লাশ

কল্যাণপুরে এই সড়কে পড়েছিল আশিকুজ্জামানের লাশ। ছবি: শেখ সাবিহা আলমমিরপুরে আশিকুজ্জামান অর্ক (৩০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি একটি নিরাপত্তা প্রদানকারী সংস্থা ডিসেন্ট গ্রুপের কর্মরত ছিলেন। মাঝে মাঝে তিনি ভাড়ায় মোটরসাইকেলও চালাতেন। সোমবার ভোর ৪ টার দিকে তাঁর মৃতদেহ কল্যাণপুরের নতুন সড়কর ওপর পড়ে থাকতে দেখা যায়।

এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। আশিকুজ্জামানের বাবার নাম মাহবুব জামান। ফরিদপুরের ছেলে আশিকুর থাকতেন পাইকপাড়ায়।

ঘটনাস্থলে গিয়ে , কল্যাণপুর নতুনবাজার চৌরাস্তার মোড় ফেলে একটু সামনে রাস্তার ওপর মৃতদেহটি পড়েছিল। সকালে মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশ, র‌্যাব ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের লোকজন ঘটনাস্থলে যান।

যে জায়গায় আশিকুজ্জামানের মৃতদেহ পড়েছিল, তার কাছেই একটি ভবনের দোতলায় দোকান আছে মো. আবদুর রহিমের। তিনি প্রথম আলোকে বলেন, এলাকার কয়েকজন ওই ব্যক্তিকে রাস্তায় দাঁড়িয়ে দীর্ঘ সময় কথা বলতে দেখেছেন। তিনি মোটরসাইকেলে করে এসেছিলেন। ওই এলাকার বাসিন্দা না হওয়ায় এলাকার লোকজন তাঁকে চলে যেতে বলেন। এরপর কি হয়েছে তাঁরা আর জানেন না।

আরেক বাসিন্দা হাসান খান বলেন, ভোরে নামাজ পড়ে ফেরার পথে তিনি একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন। একজন পুলিশ সদস্য মৃতদেহটি উল্টে পাল্টে দেখছিলেন। পুরো মুখ থেঁতলে যাওয়ায় চেহারা চেনা যাচ্ছিল না। পরে তাঁর আত্মীয়স্বজনরা এসে মৃতদেহ শনাক্ত করেন।

আশিকুজ্জামান অর্ক।মিরপুর মডেল থানার উপপরিদর্শক আবদুর রাজ্জাক এই ঘটনার তদন্ত করছেন। তিনি প্রথম আলোকে বলেন, ঘটনাস্থলের ভিডিও ফুটেজে আশিকুজ্জামানকে রাত ৩ টা ৫১ মিনিটের দিকে ওপর থেকে পড়তে দেখা গেছে। তিনি আত্মহত্যা করেছেন, না কি কেউ ওপর থেকে ফেলে দিয়েছে সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

আশিকুজামান ওখানে দাঁড়িয়ে কার সঙ্গে কথা বলছিলেন, যে ভবনের ওপর থেকে তিনি পড়েছেন সেটি কাদের এ নিয়ে পুলিশ কিছু বলছে না।

ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে আশিকুজ্জামানের মৃতদেহ পাঠানো হয়েছে। তাঁর মুখমণ্ডল পুরো থেঁতলানো ছিল, দাঁত সব ভাঙা। মর্গের কর্মচারী শ্রী যতন কুমার প্রথম আলোকে বলেন, মৃতদেহের মুখমণ্ডল পুরো থেঁতলানো ছিল, দাঁত সব ভাঙা। তাঁরা প্রয়োজনীয় কাগজপত্র না পাওয়ায় সোমবার ময়নাতদন্ত করতে পারেননি। মঙ্গলবার ময়নাতদন্ত হলে শরীরের আর কোথাও কোনো জখম আছে কি না বলা যাবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

amaderdinkal.com

ডেস্ক রিপোর্ট

%d bloggers like this: